আসছে আসিফ-আখিঁ’র ‘টিপ টিপ বৃষ্টি

বিনোদন প্রতিবেদক : সম্প্রতি এই সময়ের একাধিক জনপ্রিয় গানের সুরকার, গীতিকার ও কন্ঠ শিল্পী তরুন মুন্সী বাংলা গানের যুবরাজ আসিফ আকবর এবং সুকন্ঠী গায়িকা আখিঁ আলমগীর কে বৃষ্টিতে ভিজিয়েছে।তবে মুষল ধারার বৃষ্টিতে নয়, টিপ টিপ বৃষ্টিতে। পাঠক প্রশ্ন জাগতে পারে কোথায় ? কেনো? এই দুই তারকা বৃষ্টিতে ভিজেছেন। না, বাস্তবে তারা বৃষ্টিতে ভেজেননি। ‘টিপ টিপ বৃষ্টি’ শিরোনামের নতুন একটি গানের সুরে ভিজেছেন তারা। গানটি সুর-সঙ্গীত করার পাশাপাশি লিখেছেনও তরুন মুন্সী। গানটি প্রকাশ করছে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)।

ইতিমধ্যে পুবাইলে শেষ হয়েছে এ গানের শুটিং। এতে অংশগ্রহণ করেছেন আঁখি ও আসিফ। ভিডিও পরিচালনায় ছিলেন ভাস্কর জনি (মোশনরক এন্টারটেইনমেন্ট)।

গানটির অডিও এবং ভিডিও প্রসঙ্গে কণ্ঠশিল্পী আসিফ বলেন, আঁখির সঙ্গে এর আগেও বহু গানে কণ্ঠ দিয়েছি। এবারও দিলাম। আমাদের গাওয়া প্রায় সবগুলো গানই শ্রোতারা গ্রহণ করেছেন। এ গানটির কথাগুলো চমৎকার। সুরেও দারুণ ভেরিয়েশন রয়েছে। সব মিলিয়ে গানটি দারুণ হয়েছে। ভিডিওতে ভক্তরা আমাকে আর আখিঁকে দেখতে পাবে। আশা করি, আমাদের ভক্ত ও শ্রোতাদের কাছে গানটি উপভোগ্য হবে।

’ আঁখি আলমগীর বলেন, ‘আসিফ ভাইয়ের সঙ্গে গান গাওয়া মানেই দারুণ কিছু। তার গায়কীতে আলাদা একটা ব্যাপার রয়েছে। সম্প্রতি যে গানটিতে কণ্ঠ দিলাম এটিও তার ব্যতিক্রম নয়। গানটি গাওয়ার সময়ই মনে হয়েছে ভালো কিছু হবে। শ্রোতাদের জন্য আরও একটি ভালো গান প্রকাশ হতে যাচ্ছে। এখন কিছু বলব না। গানটি প্রকাশ হওয়ার পর শ্রোতারাই গানটির বিচার করবে’।

ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) জানায়, ২ এপ্রিল (সোমবার) তাদের ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হবে ‘টিপ টিপ বুষ্টি’।। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাবে ডিএমএস ওয়েব সাইট, জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।




  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত


বিনোদন ক্যাটাগরির আরও খবর পড়ুন