পাঞ্জাবের বিপক্ষে সাকিবের পরিবর্তে নবী

আইপিএলে আজ কিংস ইলেভেন পাঞ্জাবের মুখোমুখি হবে সানরাইজার্স হায়দরাবাদ। ম্যাচটি শুরু হবে রাত সাড়ে ৮টায়। এই ম্যাচে একাদশে পরিবর্তন আসতে পারে বলে মনে করছে ক্রিকেটের জনপ্রিয় ওয়েবসাইট ইএসপিএন ক্রিকইনফো। বাংলাদেশি ক্রিকেট ভক্তদের জন্য যেটা দুঃখজনক। কারণ এই প্রথম তারা হায়দরাবাদের একাদশে সাকিব আল হাসানকে রাখেনি। তার জায়গায় রাখা হয়েছে আফগান অলরাউন্ডার মোহাম্মদ নবীকে।

মঙ্গলবার মুম্বাইয়ের বিপক্ষে প্রথমবার ডাক পান নবী। সাকিবও ছিলেন এই ম্যাচে। ব্যাটিংয়ের সময় দলীয় অধিনায়কের ডাকে সাড়া দিতে গিয়ে ২ রানে রান আউট হয়ে ফিরে যান বিশ্বসেরা অলরাউন্ডার। সেখানে নবী ১০ বলে ১২ রান করেছিলেন। তবে বোলিংয়ে নবীর চেয়ে উজ্জ্বল ছিলেন সাকিব। ১৬ রানে মূল্যবান রোহিত শর্মার উইকেট তুলে নেন সাকিব। সেখানে ইশান কিশানের উইকেট নিয়ে নবী দেন ২৩ রান। তারপরও ক্রিকইনফোর একাদশে রাখা হয়েছে নবীকে।

সানরাইজার্স হায়দরাবাদের সম্ভাব্য একাদশ: ১. শিখর ধাওয়ান ২. কেন উইলিয়ামসন(অধিনায়ক) ৩. হৃদ্ধিমান শাহা (উইকেটরক্ষক) ৪. মনিশ পাণ্ডে ৫. ইউসুফ পাঠান ৬. দিপক হুদা ৭. মোহাম্মদ নবী ৮. রশিদ খান ৯. ভুবনেশ্বর কুমার/সন্দীপ শর্মা ১০. সিদ্ধার্থ কৌল ১১. বসিল থাম্পাই




  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত


খেলা ক্যাটাগরির আরও খবর পড়ুন