অভিনেতা নাঈম এর কণ্ঠে গান ‘তোমাকে’

বিনোদন প্রতিবেদক : ‘অনেকে হয়তো ভাববেন আমি শখের বসে গান করলাম। আসলে বিষয়টি তা নয়। প্রায় ১৫ বছর আগে আমি নিয়মিত গান করতাম। তখন আমার একটি ব্যান্ডের দল ছিল। নাম ‘আয়রনিক ফেইট’। দলটি নিয়ে নিয়মিত আমি স্টেজ শো করতাম। কিন্তু অভিনয়ে ব্যস্ত হয়ে যাওয়ায় পরে আর গানে মনোযোগ দিতে পারিনি। শুধু করার জন্য গান করা, বিষয়টি এরকম নয়, এবং আমাদের ইন্ডাস্ট্রি নিয়ে মজার এই কান্ড করার কারওই অধিকার নেই। তাই ইন্ডাস্ট্রির প্রতি শ্রদ্ধা জানিয়েই নিজের এই প্রতিভাকে কাজ লাগাতে চেষ্টা করেছি। বাকিটা আমার ভক্ত-শ্রোতারা বিচার বিবেচনায় নিবেন। অভিনয় আর মডেলিং এর নাঈম গানে এসে এভাবেই নিজের অভিব্যক্তি ব্যাক্ত করলেন।

তার গান গাওয়ার খবর এখন আর অজানা নয়। অপেক্ষা শুধু গানটি প্রকাশের। আগামী ১০ মে ২০১৮, নিজের নামের পাশে আনুষ্ঠানিক ভাবে নতুন এই পরিচয় যুক্ত করবেন নাঈম। ‘তোমাকে’ শিরোনামের গানটি প্রকাশ করছে ‘ধ্রুব মিউজিক স্টেশন' (ডিএমএস)। গানটির কথা ও সুর করেছেন নাঈম নিজেই। আর সঙ্গীতায়োজন করেছেন রেজওয়ান শেখ। কক্সবাজারের একাধীক মনোরম লোকেশনে টানা ২দিন চিত্রায়ন করে গানটির ভিডিও নির্মাণ করেছেন মোশনরক এন্টারটেইনমেন্ট এর রাজ চিন্ময়ী। আর এতে নাঈমের সাথে মডেল হিসাবে দেখা যাবে সেরা নাচিয়ে সিজন ৩-এর চ্যাম্পিয়ন হৃদি শেখ কে।

এরকম একটি গানের সাথে যুক্ত থেকে উচ্ছ্বাসিত হৃদি জানালেন, অসাধারন একটি গান। গানটাকে প্রধান্য দিয়েই পুরো ভিডিওটি নির্মিত হয়েছে। মোট কথা ভিডিওর ঝলকানিতে গান হারিয়ে যায় নী। আশাকরছি গানটি এবং ভিডিওটি সবার ভালো লাগবে। এখন থেকে বছরে ৩/৪টা গানের পাশাপাশি মডেলিং ও অভিনয় নিয়ে সমান তালেই আগাতে চান কন্ঠশিল্পী নাঈম। দর্শক যেমন এর আগে তাকে ভালোবেসে মডেল এবং অভিনতা বানিয়েছন, তেমনি শ্রোতারাও তার গানকে ভালোবেসে তাদের হৃদয়ে স্থান দিবেন। এমনটাই প্রত্যাশা করছেন নাঈম। ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) জানায়, ১০মে (বৃহস্পতিবার) তাদের ইউটিউব চ্যানেলে প্রকাশ হবে ‘তোমাকে’ গানটির ভিডিও। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাবে ডিএমএস ওয়েব সাইট, জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।




  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত


বিনোদন ক্যাটাগরির আরও খবর পড়ুন