সাকিবের চেহারা নিয়ে আইপিএলে ভোট !

আইপিএলে শুধু পারফরম্যান্সের জন্য নয়, সাকিব আল হাসানের ‘লুক’ নিয়েও টিভি ধারাভাষ্যকারদের মধ্যে চলে রসালো আলোচনা।শনিবার কলকাতার বিপক্ষে ম্যাচে হায়দরাবাদের রাজীব গান্ধী স্টেডিয়ামে সাকিবকে অন্য এক কারণে বারবার দেখাচ্ছিল টিভি ক্যামেরা। সাকিবের দুটি ছবি নিয়ে বারবার তুলনা করা হচ্ছিল।

একটি শনিবারের, অন্যটি আগেকার। ক্রিকেটীয় কোনো বিষয় নয়, সাকিবকে নিয়ে অদ্ভুত একটি জরিপ করে ফেলা হল। দাড়িসহ নাকি ক্লিনশেভড— কোন সাকিবকে বেশি ভালো লাগে? রীতিমতো আইপিএলের ওয়েবসাইটে জরিপ হয় এ নিয়ে।

আইপিএলের শুরু থেকেই দাড়িওয়ালা সাকিবকে দেখা গেছে। শনিবার কলকাতার বিপক্ষে দেখা গেল ক্লিনশেভড চেহারায়। ধারাভাষ্যকাররা সাকিবের দুই চেহারা নিয়ে বেশ মজার আলোচনা শুরু করলেন।একপর্যায়ে বিষয়টি আর হালকা বিষয় থাকেনি, সাকিবের দুই চেহারা রীতিমতো জরিপের বিষয় হয় দাঁড়ায়।

টিভিতেই প্রশ্ন করা হয়, কোন সাকিবকে আপনার বেশি ভালো লাগে? আইপিএলের ওয়েবসাইটে জরিপের ফলে দেখা গেল, রাত ৮টা পর্যন্ত ভোট পড়েছে ৮৭ হাজারে বেশি। ৫৫ শতাংশ দর্শক জানিয়েছেন, দাড়িওয়ালা সাকিবকে তাদের বেশি ভালো লাগে। বাকি ৪৫ শতাংশ জানিয়েছেন সাকিবের ক্লিনশেভড চেহারাই তাদের ভালো লাগে।




  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত


খেলা ক্যাটাগরির আরও খবর পড়ুন