‘আমি বিশ্বাস করি সমতায়' কারিনা

বলিউডে অনেক তারকাই আছেন যারা নীতিগতভাবে নারীবাদীতে বিশ্বাসী। যদিও অনেক সেলিব্রেটি তাদের সঙ্গে সবসময় সহমত পোষণ করেন না। কিছু কিছু ক্ষেত্রে প্রিয়াঙ্কা চোপড়া থেকে আলিয়া ভাট সকলেই জানিয়েছেন, যে তাদের নারীবাদী বলে সনাক্ত করা না হোক। সেই তালিকায় এবার নতুন করে নাম লেখালেন করিনা কাপুর।

করিনার নতুন ছবি ‘‌বীরে দি ওয়েডিং’‌–এর প্রচারে এসে তিনি বলেন, ‘আমি বিশ্বাস করি সমতায়। আমি একবারও বলিনি আমি নারীবাদী, আমি বরং বলেছি আমি একজন নারী এবং সবচেয়ে বড় কথা আমি একজন মানুষ। আমি যেমন করিনা কাপুর হিসেবে গর্বিত তেমনি আমি খুব গর্ববোধ করি যে আমি সাইফ আলী খানের স্ত্রীও। এটাই আমার চিন্তা–ভাবনা আর এরকমই আমি।’‌

করিনা আরো বলেন, এখন নারী–পুরুষ সমান জায়গাতে রয়েছে। কিন্তু কিছু কিছু ঘটনার খবর শুনে তাঁর মনে হয়েছে নারীবাদী হওয়া হয়ত কিছুটা হলেও ঠিক।

বর্তমানে পরিচালক শশাঙ্ক ঘোষের ‘‌বীরে দি ওয়েডিং’‌–এর প্রচার নিয়ে ব্যস্ত রয়েছেন করিনা। তৈমুর হওয়ার পর এটাই তাঁর প্রথম ছবি। ১ জুন মুক্তি পেতে চলেছে এই ছবিটি। করিনা ছাড়াও এই ছবিতে রয়েছেন সোনম কাপুর, স্বরা ভাস্কর এবং শিখা তালসানিয়া। ছবির গানগুলি ইতিমধ্যেই হিটলিস্টের শীর্ষে রয়েছে।




  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত


বিনোদন ক্যাটাগরির আরও খবর পড়ুন