আসারো ৭ জেলায় ‘বন্দুকযুদ্ধে’ নিহত ৯ জন

দেশব্যাপী পরিচালিত মাদকবিরোধী অভিযানকালে র‌্যাব ও পুলিশের সঙ্গে এবং মাদক ব্যবসায়ীদের নিজেদের মধ্যে ‘বন্দুকযুদ্ধে’ শুক্রবার রাত থেকে শনিবার ভোর পর্যন্ত নয়জন নিহত হওয়ার খবর পাওয়া গেছে। হতাহতদের মধ্যে কুমিল্লা, দিনাজপুর, চাঁদপুর, জয়পুরহাট ও ময়মনসিংহ জেলার ঘটনার খবর পাওয়া গেছে। পুলিশ ও র‌্যাবের দাবি, নিহতরা সবাই মাদক ব্যবসায়ী এবং তাদের নামে বিভিন্ন থানায় মামলা রয়েছে।

কুমিল্লা : কুমিল্লা জেলায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ বাবুল (৪০) ও আলমাস (৩৬) নামে দুই যুবক নিহত হয়েছেন। নিহতরা মাদক ব্যবসায়ী বলে দাবি করেছে পুলিশ। শুক্রবার দিবাগত রাত দেড়টার দিকে জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার বাগরা এলাকায় এ ঘটনা ঘটে। নিহত বাবুল একই উপজেলার আশাবাড়ি গ্রামের আবদুল মালেকের ছেলে। তার বিরুদ্ধে ১৬টি মাদকের মামলা রয়েছে। আলমাসের বিরুদ্ধে আটটি মাদকের মামলা রয়েছে। ঘটনাস্থল থেকে ৪০ কেজি গাঁজা ও একটি বিদেশি পিস্তল উদ্ধার করা হয়েছে।

দিনাজপুর : দিনাজপুরের বীরগঞ্জ উপজেলায় র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ একজন ও সদর উপজেলার রামসাগরে দুই দল মাদক বিক্রেতার মধ্যে গুলি বিনিময়ে আরও একজন মাদক বিক্রেতা নিহত হয়েছেন। নিহতরা হলেন-বীরগঞ্জ উপজেলার চিহ্নিত মাদক বিক্রেতা সাবদারুল ইসলাম (৪২) ও নিহত আবদুস সালাম ওই এলাকার মৃত আব্দুস সামাদের ছেলে।

চাঁদপুর : চাঁদপুর জেলা পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি) ও কচুয়া থানা পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মাদক বিক্রেতা বাবলু (৩৫) নিহত হয়েছেন বলে দাবি পুলিশের। তার বিরুদ্ধে কচুয়া থানায় পাঁচটি মাদক মামলা রয়েছে।

জয়পুরহাট : জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার ভিমপুর এলাকায় র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে রেন্টু নামের এক মাদক বিক্রেতা নিহত হয়েছেন। ঘটনাস্থল থেকে ফেনসিডিল, এক নলা বন্দুক ও দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে বলেও দাবি করেছে র‌্যাব।

ময়মনসিংহ : ময়মনসিংহ জেলা পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) সদস্যদের সঙ্গে বন্দুকযুদ্ধে শাহজাহান (৩০) নামে এক মাদক বিক্রেতা নিহত হয়েছেন বলে দাবি করেছে পুলিশ।

ঠাকুরগাঁও : ঠাকুরগাঁওতে মাদকবিরোধী অভিযানে একজন নিহত হওয়ার খবর পাওয়া গেছে।

পাবনা : পাবনাতে আরো একজন মাদক ব্যবসায়ী ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছে।




  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত


বাংলাদেশ ক্যাটাগরির আরও খবর পড়ুন