আমিরের শুটিং চলাকারীন সময়ে একি করলেন তার ছেলে!

‘থাগস অব হিন্দুস্থান’ সিনেমাটি শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন আমির খান। এ ব্যস্ত শুটিং স্পটে এসে ছবি তোলা নিয়ে আমিরের ছেলে জুনায়েদ খান মজার কাণ্ড ঘটিয়েছেন।

তবে জানুন, সম্প্রতি মুম্বাইয়ের একটি স্টুডিওতে ‘থাগস অব হিন্দুস্থান’-এর শুটিং দেখতে হাজির হয়েছিলেন আমির খানের দুই সন্তান জুনায়েদ ও ইরা খান।

আমির খানের ছেলে স্টুডিও ঘুরে দেখছিলেন। এর মধ্যে ঘটে গেল একটা মজার ঘটনা। সেখানে ফটোগ্রাফার বাবা ও মেয়ের ছবি ফ্রেমবন্দি করলেন।এসময় বাদ পড়লেন জুনায়েদ।

জুনায়েদ খান লক্ষ্য করলেন বাবা এবং বোন তাকে ছাড়াই ছবি তুলছেন। এসময় বাবাকে দেখিয়ে মুখ বাঁকান জুনায়েদ।

ছবি তোলার সময় আমির খানের পরনে ছিল রয়েল ব্লু শার্ট এবং জিনস প্যান্ট সঙ্গে পায়ে ছিল একজোড়া কালো মস্ত বুট।

অন্যদিকে আমির খানের কন্যা ইরা খানের পরনে ছিল কালো টপ, খয়েরি স্কার্ট এবং কালোর মাঝে সাদা ডিজাইনের একজোড়া কনভার্স। জুনায়েদ খানের পরনে ছিল কাতুয়া, জিনস প্যান্ট এবং একজোড়া শ্যাওলা রঙের কনভার্স। ছবি তোলার পর্ব শেষ করে তারা গাড়িতে উঠে বসলেন। ইরা খান ও আমির খান পাশাপাশি বসলেন। আর জুনায়েদ খান বসলেন গাড়ির পেছনের সিটে। অতঃপর জুনায়েদ খানসহ তাদের তিনজনের ছবি ক্যামেরাবন্দি হলো। বাবা ও বোনের সঙ্গেও ছবি তোলা হলো জুনায়েদের।

‘থাগস অব হিন্দুস্থান’ চলচ্চিত্রটিতে আরও অভিনয় করছেন বিখ্যাত অভিনেতা অমিতাভ বচ্চন ক্যাটরিনা কাইফ, আমির খান এবং ফাতিমা সানা শেখ। বিজয় কৃষ্ণ আচার্য পরিচালিত ছবিটির প্রযোজনা করছেন আদিত্য চোপড়া।

‘থাগস অব হিন্দুস্থান’ ছবিটি আগামী ৭ নভেম্বর ২০১৮ মুক্তি পাবে।




  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত


বিনোদন ক্যাটাগরির আরও খবর পড়ুন