মাদকবিরোধী অভিযানে আটক আরও ৪১

রাজধানীতে পৃথক স্থানে মাদকবিরোধী অভিযান চালিয়ে ৪১ জনকে আটক করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)। বুধবার রাত ১০টা থেকে দিবাগত রাত দেড়টা পর্যন্ত বাসাবোর ওহাব কলোনি ও তালতলা মার্কেট বস্তি এবং মধুবাগ এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটককৃতরা সবাই মাদক ব্যবসায়ী। আটককৃতদের কাছ থেকে পাঁচ হাজার পিস ইয়াবা, ১১ কেজি গাঁজা, ১২৫ পুরিয়া হেরোইন উদ্ধার করা হয়েছে বলে দাবি পুলিশের।

ডিএমপির মতিঝিল বিভাগের উপ-কমিশনার (ডিসি) আনোয়ার হোসেন জানান, রাত ১০টার দিকে মতিঝিল বিভাগের প্রায় সাড়ে তিনশ পুলিশ সদস্য বাসাবোর ওহাব কলোনি ও তালতলা মার্কেট বস্তিতে অভিযান চালায়। এসময় ওহাব কলোনি থেকে ২৩ জন ও তালতলা মার্কেট বস্তি থেকে ১০ জনকে আটক করা হয়। আটককৃতরা সবাই মাদক ব্যবসায়ী। তাদের মধ্যে ওহাব কলোনি থেকে আটক রাজীব ও নুরজাহান সবুজবাগ থানার শীর্ষ মাদক ব্যবসায়ী। আটক চার নারী সবুজবাগ ও খিলগাঁও থানার তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী। তবে যাচাই-বাছাই শেষে যারা নিরপরাধ তাদের ছেড়ে দেয়া হবে। অন্যদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে নতুন করে মামলা করা হবে।

এদিকে পৃথক একটি অভিযানে রাজধানীর হাতিরঝিল সংলগ্ন মধুবাগ এলাকা থেকে গাঁজা ও ইয়াবা ক্রয়-বিক্রয়ের সময় আটজনকে আটক করে র‍্যাব বলে জানিয়েছেন র‍্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলম।




  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত


বাংলাদেশ ক্যাটাগরির আরও খবর পড়ুন