আতাউর রহমান আঁখির নেতাকর্মীদের নিয়ে নাজিরপুর শহীদ স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পন করেন।

২৬ জুলাই, ঐতিহাসিক নাজিরপুর সম্মুখ যুদ্ধে দেশের জন্য আত্নত্যাগী বীর শহীদদের প্রয়ান দিবস। যথাযোগ্য ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে নাজিরপুরে ঐতিহাসিক এই দিনটি পালিত হয়েছে।
এই দিবসকে কেন্দ্র করে গাড় পাহাড়ের পাদদেশে লেংগুড়ায় সাত শহীদের মাজারে বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় উপ কমিটির সম্মানিত সদস্য, নেএকোনা- ১ আসন কলমাকান্দা- দুর্গাপুরের গরীব দুখী মানুষের নেতা, ঢাকা কলেজ ছাত্রলীগের সাবেক ছাত্র নেতা, বীর মুক্তিযোদ্ধা সুলতান আহমেদ খাঁন এর সুযোগ্য পুত্র রোটারিয়ান আতাউর রহমান খাঁন আঁখির আসন্ন জাতীয় নির্বাচনে মনোনয়ন প্রত্যাশী।
রোটারিয়ান আতাউর রহমান খাঁন আঁখির এবং তার বাবা বীর মুক্তিযোদ্ধা সুলতান আহমদ খাঁন ও বিভিন্ন ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মী প্রথমে নাজিরপুর শহীদ স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পন করেন।
পরে শহীদদের সমাধিস্থলে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। এসময় এলাকার সম্মানিত ব্যক্তিবর্গ ও নেতাকর্মীদের সাথে নিয়ে শহীদদের আত্মার মাগফিরাত কামনায় মোনাজাত করা হয়।
পরে আখির তৃণমূল নেতা কর্মীদের নিয়ে বিভিন্ন স্থানে গন সংযোগ করেন। এই সময়ে সর্বস্তরের জনসাধারণের মুখে একটাই নাম আখির।
সর্বস্তরের মানুষের মনে প্রাণে বিশ্বাস আখিরের মত সচ্ছ ও ভাল মনের মানুষ নৌকার মনোনয়ন পেলে সর্বোচ্চ সংখ্যক ভোট পেয়ে বিজয়ী হবে।
উল্লেখ্য, এ আর খাঁন আঁখির তার নির্বাচনী এলাকায় ভীষনভাবে জনপ্রিয়। আগামী নির্বাচনে এলাকাবাসী তাকে এমপি হিসেবে দেখতে চায় বলে জানা গেছে।




  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত


রাজনীতি ক্যাটাগরির আরও খবর পড়ুন