টিউশনির উদ্দেশে বের হয়ে নিখোঁজ জবি শিক্ষার্থী

ঢাকা : টিউশনির উদ্দেশে বের হওয়ার পর থেকে নিখোঁজ রয়েছেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) রাষ্টবিজ্ঞান বিভাগের চতুর্থ বর্ষের ছাত্র আরিফুল ইসলাম।
সোমবার (৩০ জুলাই) টিউশনির উদ্দেশে কেরানীগঞ্জের মেস থেকে বের হওয়ার পর নিখোঁজ হন আরিফুল।
নিখোঁজ আরিফুলের সহপাঠিরা জানান, কেরানীগঞ্জের একটি মেসে থাকতেন আরিফুল। সোমবার সকাল ১০ টার দিকে কেরানীগঞ্জ থেকে সুত্রাপুর টিউশনির করতে বের হন তিনি। এরপর আর কারো সঙ্গে যোগাযোগ হয়নি তার। বিকেলের দিকে তাদের এক সহপাঠী আরিফুলকে টেলিফোন করেন। এসময় অপরিচিত এক ব্যক্তি ফোন ধরেন এবং নিজেকে নজরুল মাঝি বলে পরিচয় দেন। তিনি জানান, বুড়িগঙ্গা নদীতে ভাসমান একটি ব্যাগ থেকে তিনি ফোনটি পেয়েছেন। ব্যাগে কিছু কাগজ, ১২০ টাকা, মানিব্যাগ ও মোবাইল ফোনটি ছিল।
কেরানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম বলেন, আরিফুলের ভাই রাশেদুল ইসলাম বাদী হয়ে একটি সাধারন ডায়রি করেছেন। নজরুল মাঝিকে জিজ্ঞাসাবাদ করে থানায় আটক রাখা হয়েছে বলেও জানান ওসি।
জবি প্রক্টর ড. নূর মোহাম্মাদ জানান, তারা সব জায়গায় খবর নিচ্ছেন। যত তাড়াতাড়ি সম্ভব তারা নিখোঁজ আরিফুলের সন্ধান বের করার চেষ্টা করছি।
আরিফুল ইসলাম চুয়াডাঙ্গা জেলার জীবন নগর থানার রায়পুরের মাইনুদ্দিনের ছেলে। তিনি ২০১৪-১৫ শিক্ষাবর্ষে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের রাষ্টবিজ্ঞান বিভাগে ভর্তি হন।




  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত


বাংলাদেশ ক্যাটাগরির আরও খবর পড়ুন