প্রতিহিংসা পরায়ন হয়ে রাতের আধারে আখিরের বিল বোর্ড ও ছবি কেটে আলাদা করে ফেলে দুবৃর্ওরা।

বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় উপ- কমিটি সদস্য রোটারিয়ান আতাউর রহমান খাঁন আঁখির (নেএকোনা-১) আসনের মনোনয়ন প্রার্থী। তিনি দীর্ঘদিন যাবত ধরে মানুষের সেবায় কাজ করছেন।
ঈদ-ঊল-আযহা উপলক্ষে জাতির পিতা বঙ্গবন্ধু ও প্রধান মন্ত্রীর ছবিসহ শুভেচ্ছা বাণী দিয়েছিলেন। শনিবার রাতে কলমাকান্দা বাসষ্ট্যান্ড সংলগ্ন আখির কর্তৃক স্থাপিত তোরণ, বিল বোর্ড ও ছবি রাতের আধারে দুবৃর্ত্তরা ধারালো অস্ত্র দিয়ে কেটে আলাদা করে ফেলে।
রবিবার সকাল ১০ টা দিকে খবর পেয়ে আখিরের নেতাকর্মী ও কলমাকান্দা দূর্গাপুরের ছাএলীগ, যুবলীগ নেতাকর্মী,এলাকাবাসীরা সহ আখির এর পিতা বীর মুক্তিযোদ্ধা সুলতান আহম্মেদ খাঁন ঘটনা স্থলে উপস্থিত হন।
তিনি জানান, আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে আমার পুত্র আখির আওয়ামীলীগের প্রার্থী হিসেবে তৃণমূল পর্যায়ে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করায় একটি মহল ঈর্ষান্বিত হয়ে এহেন ঘটনা ঘটিয়েছে বলে আমি মনে করি।
এমতাবস্থায়, সাধারণ মানুষের প্রতিক্রিয়া জানতে চাইলে তারা বলেন প্রতিহিংসা পরায়ন হয়ে, জাতিরজনকের ছবিকে অবমাননা করেন, স্বাধীনতা বিরোধীরা রাজনীতির নামে ক্ষমতার অপব্যবহার করছে। যা জাতিরজনকের প্রতি, প্রধানমন্ত্রীর প্রতি ও সর্বোপরি রাষ্ট্রকে অবমাননা করেন। জাতির পিতার প্রতি এই অবমাননা কারীদেরকে দ্রুত আইনের আওতায় এনে প্রতিকৃতি বিকৃতির মতো নোংরা এবং জঘন্য কাজটি যেন ভবিষ্যতে আর না ঘটে তা নিশ্চিত করা। দলের ভাবমূর্তিসহ জাতির জনকের অবমাননাকারীদের শাস্তি দাবি করেন।
কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত ওসি মিজানুর রহমান বর্তমান বিডিকে জানান অভিযোগ পাওয়ার পর ঘটনা স্থলে পুলিশ পাঠানো হয়েছে এবং তদন্তক্রমে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।




  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত


রাজনীতি ক্যাটাগরির আরও খবর পড়ুন