নেএকোনা ১ আসন কেন্দ্রীয় নেতা আখিরের গণসংযোগ ও উঠান বৈঠক।

নিজস্ব প্রতিবেদকঃ বাংলাদেশের টানা ১০ বছর দাপুটে দেশ পরিচালনার নজির স্থাপন করে দেশীয় রাজনীতিতে একছত্র আধিপত্য বিস্তার করেছে বাংলাদেশ আওয়ামীলীগ। মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত তৃণমূল নেতা কর্মীরাই এই দলের প্রান শক্তি। দেশের প্রতিটি সংসদীয় এলাকায় দলীয় ঐক্য বজায় রেখে তৃণমূল সমর্থিত, যোগ্য প্রার্থী নিয়োগের মাধম্যে একাদশ সংসদ নির্বাচনে জয় লাভ করতে চায় বাংলাদেশ আওয়ামীলীগ। সেক্ষেত্রে আগামী জাতীয় সংসদ নির্বাচনে তরুন ও মেধাবী নেতৃত্যের জয় অনেকটাই নিশ্চিত বলে গুঞ্জন চলছে রাজনৈতিক মহলে। প্রকাশ্যে জনপ্রিয় ক্রিকেটার মাশরাফি মুর্তজা এবং সাকিব আল হাসান এর নাম আসলেও দলীয় হাই কমান্ড থেকে গ্রিন সিগনাল পেয়ে নিজ নিজ আসনে কাজ করে যাচ্ছেন প্রায় শতাধিক নতুন মুখ।
নেত্রকোনা ১ আসন কলমাকান্দা ও দূর্গাপুরের এক জনপ্রিয় মুখ বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় উপ- কমিটি অন্যতম সদস্য রোটারিয়ান আতাউর রহমান খান আখির।
ঈদুল আযহা পরবর্তী বেশ কয়েকটি উঠান বৈঠক সহ বিভিন্ন জনসংযোগ ঘুরে জানা যায় রোটারিয়ান আতাউর রহমান খান বাংলাদেশ আওয়ামীলীগ এর পক্ষে সরকারের উন্নয়ন ও সফলতার বাস্তবতা তুলে ধরে নির্বাচনী প্রচারণা চালিয়ে যাচ্ছেন।
কলমাকান্দা উপজেলার কৈলাটি, নাজিরপুর, বরখাপন, লেঙ্গুরা ইউনিয়নের বাজারে ও বিভিন্ন গ্রামে মহিলা ভোটারদের কাছে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকারে সার্বিক উন্নয়ন কর্মকান্ড ও আগামী একাদশ সংসদ নির্বাচনের বিষয় নিয়ে কথা বলেন এবং নৌকা মার্কায় ভোট চেয়ে উঠান বৈঠক করেন
উক্ত বৈঠকে জনাব আখির কে তাদের এমপি হিসেবে পাওয়ার জন্য সবাই জননেত্রী শেখ হাসিনার কাছে প্রাণের দাবী জানায়।।
গোবিন্দপুর গ্রামের মনোয়ারা বেগম বলেন আখির ভাই আমরার এমপি অইলে আমরার রাস্তা ঘাঠ,স্বাস্থ্যসেবা শিক্ষাসহ আমরার এই পাহাড়ি অবহেলিত অঞ্চল উন্নয়নের মহাসড়কে চলে যাবে।
উক্ত গ্রামের মরিয়ম আক্তার বলেন আখির ভাই এমন একজন ব্যক্তি যার কাজেই হচ্ছে জনগনের তরে নিজেকে বিলিয়ে দেওয়া। আমাদের কলমাকান্দা-দূর্গাপুরের কোন ব্যক্তি আখির ভাইয়ের কাছে কোন সাহায্যের জন্যে গেলে কাউকেই তিনি ফিরিয়ে দেন না।এই মানুষটা কে আমরা আমাদের এমপি হিসেবে চাই।
দুর্গাপুর উপজেলার গাওকান্দিয়া, কুল্লাগরা, কাখেরগড়া, ঝাঞ্জাইল ইউনিয়নের বাজারে ও বিভিন্ন গ্রামে মহিলা ভোটারদের কাছে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকারে সার্বিক উন্নয়ন কর্মকান্ডের কথা তুলে ধরেন এবং আগামী নির্বাচনে নৌকার পক্ষে ভোট চান।
কলমাকান্দা দুর্গাপুর এর প্রতন্ত্য গ্রাম বাজারে পথসবা ও গণসংযোগে, ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামীলীগ নেতৃবিন্দের উপস্থিতি ছিল চোখে পরার মতন।
জনাব আখির বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় উপকমিটির সদস্য এবং বীর মুক্তিযোদ্ধার সন্তান এছাড়া নিজ কর্মক্ষেত্রে সফল, সামাজিক কর্মকাণ্ডে নিবেদিত প্রান এবং মুক্তিযুদ্ধের চেতনায় উদীপ্ত রোটারিয়ান আতাউর রহমান খান সহ যোগ্যদের নতুন প্রজন্মের রাজনীতিতে প্রতক্ষ্য অংশগ্রহণে আগামীর বাংলাদেশের জন্য একটি নিরাপদ বাংলাদেশ হিসেবে গড়ে উঠবে।




  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত


রাজনীতি ক্যাটাগরির আরও খবর পড়ুন