নেত্রকোনা -১আসনে বিশাল বহর নিয়ে গণসংযোগ করলেন আঁখির

নেত্রকোনা ১ আসনের মাটি ও মানুষের সন্তান, বাংলাদের আওয়ামীলীগের কেন্দ্রীয় নেতা আতাউর রহমান আঁখির তার নির্বাচনী এলাকাতে গণসংযোগ ও প্রচারনা চালান।এই উপলক্ষে সকাল ৭.০০ ঘটিকায় উত্তরা ৩ নম্বর সেক্টর হতে প্রায় এিশটি প্রাইভেট কারে প্রায় দুই শতাধিক নেতাকর্মী নেত্রকোনার উদ্দেশ্য রওনা হয়।
গাড়ি বহর জারিয়া ব্রীজ এসে পৌঁছালে সেখানে তাকে বরন করে নেয় স্থানীয় সর্বস্তরের জনগন।আওয়ামীলীগের এমপি পদপ্রার্থী আতাউর রহমান খাঁন আখিরকে বরন করে নিতে সেখানে উপস্থিত ছিলেন আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগ,কৃষকলীগ, সহ বাংলাদেশ আওয়ামীলীগের সর্বস্তরের নেতাকর্মীরা। এসময় নেতাকর্মীরা মুহুর্মুহু স্লোগানে মুখরিত করে জারিয়া বাজার এলাকা এবং ফুল দিয়ে বরন করে নেন তাদের প্রিয় নেতাকে।
জনাব আখিরকে বরন করতে সেখানে উপস্থিত হয় পাঁচ শতাধিক মটর সাইকেল এর একটি বিশাল বহর। স্থানীয় জারিয়া বাজারে তিনি সাধারন জনগনের উদ্দেশ্যে বক্তব্য রাখেন। তিনি বলেন" যদি তিনি জনগনের সেবা করার সুযোগ পান তবে এই অঞ্চলের মানুষের সব রকম দুঃখ, দুর্দশা দূর করতে তিনি তার সর্বোচ্চ চেষ্টা করবেন।"তিনি আরো বলেন "সেবা করার সুযোগ পেলে এই অঞ্চলের সবচেয়ে বড় সমস্যা স্থানীয় এবং অভ্যন্তরীন রাস্তা গুলোকে তিনি সম্পূর্ণ সচল করবেন। জারিয়া বাজারে বক্তব্য শেষ করে তিনি তার বহর নিয়ে রওনা করেন দূর্গাপুরের দিকে।
নেত্রকোনা বাসী এত বিশাল গাড়ি ও মটর সাইকেল বহর দেখে কিছুটা অবাক হয়েছে। এরপর একেএকে তিনি গণসংযোগ করেন কলমাকান্দা বাজার,গুতরা বাজার,পাগলা বাজার এলাকায়। এসময় স্থানীয় লোকদের মধ্যে ব্যাপক স্বতওস্ফূর্ততা দেখা যায়। বিশাল বহর নিয়ে তার নির্বাচানী এলাকায় তিনি গণসংযোগ করেন । সন্ধ্যা ৭.০০ দিকে পাগলা বাজারে গিয়ে এই বিশাল রাজনৈতিক গণসংযোগ ও প্রচারনার সমাপ্তি ঘটে। এর পর সর্বস্তরের নেতাকর্মীরা একসাথে খাবার গ্রহন করেন। নির্বাচনের পূর্বে এইরূপ রাজনৈতিক গণসংযোগে এলাকার মধ্যে ব্যাপক রকমের একটি নির্বাচনী আভাস ও আনন্দঘন পরিবেশের সৃষ্টি করে।




  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত


রাজনীতি ক্যাটাগরির আরও খবর পড়ুন