উত্তরখানে আগুনে দগ্ধ ৮ জন

রাজধানীর উত্তরখানের একটি বাড়িতে গ্যাসের লাইনের লিকেজ থেকে লাগা আগুনে ৮ জন দগ্ধ হয়েছে। তাদেরকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।

শনিবার (১৩ অক্টোবর) ভোর ৪টার দিকে উত্তরখানের ব্যাপারীপাড়ায় তিনতলা একটি বাড়ির নিচতলায় গ্যাস লাইনের লিকেজ থেকে আগুনের সূত্রপাত হয়।

দগ্ধরা হলেন- ডাবলু (৩৩), আনজুম (৩৩), আবদুল্লাহ (৫), উর্মি (১৬), পূর্ণিমা (৩০), সুফিয়া (৬০), সাগর (১৪) ও আজিজুল (৩০)। তাদের মধ্যে ৬ জনের অবস্থা আশঙ্কাজনক।

ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল সার্ভিস উত্তরা স্টেশনের সিনিয়র স্টেশন ম্যানেজার শফিকুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, গ্যাস লাইন লিকেজ হয়ে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। এসময় ফায়ার সার্ভিসের কর্মীরা দগ্ধ আটজনকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির এসআই বাচ্চু মিয়া জানান, সকাল পৌনে ছয়টার দিকে অগ্নিদগ্ধ ৮ জনকে হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়।

বার্ন ইউনিটের কর্তব্যরত চিকিৎসক জানান, ডাবলুর ৬৫%, আনজুম ৬%, আবদুল্লাহ ১২%, উর্মি ৯৮%, পূর্ণিমার ৮০%, সুফিয়ার ৯৯%, সাগরের ৬৬% ও আজিজুলের ৯৯%, দগ্ধ হয়েছেন।




  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত


বাংলাদেশ ক্যাটাগরির আরও খবর পড়ুন