জাতীয় ঐক্যফ্রন্ট একটি জগাখিঁচুড়ির দল "ওবায়দুল কাদের"

আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, জাতীয় ঐক্যফ্রন্ট একটি জগাখিঁচুড়ির দল। এ ফ্রন্টের ৭ দফা দাবী অবান্তর, অবাস্তব ও অসাংবিধানিক। তাদের চেয়ারপার্সন খালেদা জিয়া দন্ডিত, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান যাবজ্জীবন কারাদন্ড প্রাপ্ত আসামী হয়ে লন্ডনে পলাতক। বিএনপির অনেক সিনিয়র নেতা আছেন। তাদেরকে বাদ দিয়ে ড. কামাল হোসেন এর কাঁধে কিভাবে ভর করল তা আমাদের বোধগম্য নয়। তাদের ২ উইকেট পড়ে গেছে। আরও অনেক উইকেট পড়বে। অপেক্ষা করুন। আমাদেরও ১৪ দল আছে। জাতীয় পার্টি আমাদের সাথে আছে। জাকের পার্টি ও বামদল আমাদের জোটে ভিড়তে চায়। আমরা আমাদের ওয়ার্কিং কমিটিতে তাদেরকে জোটে আসার ব্যাপারে সিদ্ধান্ত নিব। রাজনীতিতে অনেক মেরুকরণ হবে। কখনও মেকিং হবে কখনও বেকিং হবে। মেকিং ও বেকিং চলতে থাকবে। এটাকে আমরা স্বাগত জানাই। শেষ পর্যন্ত কি দাঁড়ায় সেটার জন্য সবাইকে অপেক্ষা করতে হবে।

ওবায়দুল কাদের আজ বুধবার দুপুরে কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট শ্রী শ্রী জগন্নাথ মন্দির কমপ্লেক্সের পূজা মন্ডপ পরিদর্শন শেষে হিন্দু সম্প্রদায়ের উদ্দেশ্যে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। পূজা উদযাপন পরিষদের সভাপতি মাষ্টার মিলন কান্তি মজুমদারের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা, উপজেলা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান বাদল, হিন্দু, বৌদ্ধ ও খ্রীস্টান ঐক্য পরিষদের কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক বাবু অরবিন্দু ভৌমিক, নোয়াখালী জেলা আ’লীগের শিল্প বিষয়ক সম্পাদক নাজমুল হক নাজিম, কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আজম পাশা চৌধুরী রুমেল, উপজেলা আ’লীগের সভাপতি আলহাজ খিজির হায়াত খান, সাধারণ সম্পাদক নুর নবী চৌধুরী, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক প্রভাষক গোলাম ছারওয়ার, আ’লীগ নেতা বেলায়েত হোসেন বেলাল প্রমুখ।

সেতুমন্ত্রী আরও বলেন, সারা বাংলাদেশে শারদীয় দুর্গোৎসব বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্যে দিয়ে পালিত হচ্ছে। আপনারা শান্তিপূর্ণ উৎসব পালন করেন, আমরা তা চাই। সারা দেশে সরকারি নিরাপত্তা ব্যবস্থা করা হয়েছে। আমরা আমাদের নেতাকর্মীদেরকে বলেছি ২৪ ঘন্টা আপনাদের পাশে থাকার জন্য। আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঢাকেশ্বরী মন্দির পরিদর্শন করেছেন। আমি আজকে আপনাদেরকে আশ্বস্ত করছি শেখ হাসিনা ও আওয়ামীলীগ আপনাদের পাশে আছে এবং থাকবে। হিন্দু, মুসলমান আমরা সবাই ঐক্যবদ্ধ। শারদীয় দূর্গোৎসব হচ্ছে দুষ্টের দমন শীষ্টের পালন। আপনাদের শত্রু নীরিহ মুসলমান নয়। আপনাদের শত্রু সাম্প্রদায়িক শক্তি। সাম্প্রদায়িক শক্তিকে সমূলে উৎপাটন করতে হবে। আগামী নির্বাচনে সাম্প্রদায়িক শক্তিকে পরাজিত করে আমাদেরকে ক্ষমতায় আসতে হবে।

তিনি আরও বলেন, শেরপুরে ঝিনাইগাতিতে আমার বিকৃত ছবি শেয়ার করার অভিযোগে একজন নারীকে পুলিশ গ্রেফতার করেছে। আজ পত্রিকা পড়ে আমি জানতে পারলাম। আমি শেরপুরে ঝিনাইগাতি পুলিশকে বলেছি ঐ নারীকে ছেড়ে দেওয়ার জন্য। মন্ত্রী এরপর কবিরহাট উপজেলার চাপরাশিরহাট ইউনিয়নের অমরপুরে পূজামন্ডপ পরিদর্শন করেন।




  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত


রাজনীতি ক্যাটাগরির আরও খবর পড়ুন