"মন্ত্রী এমপি যদি নাও হই সেভাবেই জনগণের পাশে থেকে আজীবন কাজ করে যাবো" সরওয়ার হোসেন

কানাডা আওয়ামীলীগের প্রতিষ্ঠাতা সভাপতি ও সিলেট-৬ সংসদীয় আসনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী সরওয়ার হোসেন বলেছেন, সারা দেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে ব্যাপক উন্নয়ন সাধিত হচ্ছে ।

সারাদেশের মতো সার্বিক উন্নয়নের ধারাবাহিকতা গোলাপগঞ্জ -বিয়ানীবাজারে বজায় থাকলে এ দুই উপজেলার বর্তমান দৃশ্যপট অন্যরকম হতো। মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে গোলাপগঞ্জ -বিয়ানীবাজারে সাধারণ মানুষের পাশে দাঁড়া”িছ আর তৃণমূল আওয়ামীলীগকে আরো সংগঠিত করতে কাজ করে যা”িছ । আগামীতেও মন্ত্রী এমপি যদি নাও হই সেভাবেই জনগণের পাশে থেকে আজীবন কাজ করে যাবো। আর মনোনয়ন পেলে অবশ্যই বিজয় অর্জন করে নেত্রীকে সিলেট-৬ আসন উপহার দিতে সক্ষম হব। তিনি বৃহস্পতিবার বিকালে উপজেলার শিলঘাট ২নং সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে উপজেলার আমুড়া ইউপি ৯নং ওয়ার্ড আওয়ামীলীগ'র কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আমুড়া ইউপির সাবেক ইউপি সদস্য হেলাল আহমদ'র সভাপতিত্বে ও ৯নং ওয়ার্ড সভাপতি দুলাল আহমদ'র পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন আমুড়া ইউপি আওয়ামীলীগ'র সভাপতি মইন উদ্দিন, লক্ষ্মীপাশা ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি নুরুল ইসলাম চৌধুরী, আমুড়া ইউপি আওয়ামীলীগ সাধারণ সম্পাদক বদরুল হক, গোলাপগঞ্জ উপজেলা ছাত্রলীগ'র সাবেক সাধারণ সম্পাদক এম এ ওয়াদুদ এমরুল, মাওলানা নওয়াব আলী, আওয়ামীলীগ নেতা বেলাল আহমদ, ইউনুস আহমদ, সেবুল আহমদ।




  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত


রাজনীতি ক্যাটাগরির আরও খবর পড়ুন