কিলার মোশাররফ করিম

সাধারণত কমেডি ঘরানার নাটকেই বেশি দেখা যায় মোশাররফ করিমকে। সেই ধারা ভেঙে এবার একটি ব্যতিক্রমধর্মী গল্পে দর্শকের সামনে আসছেন এ অভিনেতা। অঞ্জন আইচ পরিচালিত ‘অর্ধেক সত্য’ শিরোনামে একটি থ্রিলারধর্মী ধারাবাহিকে তাকে দেখা যাবে কিলার চরিত্রে।

গল্পে দেখা যাবে, মোশাররফ করিম তার স্ত্রীকে খুন করে পালিয়ে বেড়ায়। তবে সত্যিকারর্থে তার স্ত্রী খুন হয় না। অন্য কারও একজনের আশ্রয়ে চলে যায়। গল্পটা শুরু হয় এভাবেই, বাকিটা দেখা যাবে টিভিতে। এতে মোশাররফ করিমের স্ত্রীর চরিত্রে থাকছেন অভিনেত্রী নাদিয়া আহমেদ। এছাড়া আরও অভিনয় করেছেন ইন্তেখাব দিনার, ফারুক আহমেদ, আ খ ম হাসান ও রুনা খান। ধারাবাহিকটি নির্মিত হয়েছে বাঁধন ড্রিম ভিশনের ব্যানারে।

মোশাররফ করিম বলেন, ‘একটি থ্রিলারধর্মী গল্প নিয়ে নির্মিত হয়েছে ধারাবাহিকটি। পুরো গল্প রহস্যে ভরা। প্রেম-ভালোবাসার পাশাপাশি একে অপরের প্রতি রয়েছে সন্দেহ-অবিশ্বাস। দর্শক প্রতি পর্বে একটা উত্তেজনার মধ্যে থাকবেন বলে আমি বিশ্বাস করি।’

২১ অক্টোবর থেকে আরটিভিতে প্রতি রবি, সোম ও মঙ্গলবার রাত ১০টায় প্রচার হবে নতুন এ ধারাবাহিকটি। এদিকে মোশাররফ করিম বর্তমানে রওনক হাসানের ‘বিবাহ হবে’, রুলিন রহমানের ‘ভালোবাসা কারে কয়’ ও অরণ্য আনোয়ারের ‘ফুল এইচডি’ শিরোনামের ধারাবাহিকগুলোতে অভিনয় করছেন। প্রতিটি ধারাবাহিকেই বৈচিত্র্যময় চরিত্রে উপস্থিত হচ্ছেন বলে জানিয়েছেন তিনি।




  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত


বিনোদন ক্যাটাগরির আরও খবর পড়ুন