‘স্বপ্নের ঘর’

মুক্তির অপেক্ষায় রয়েছে জাকিয়া বারী মম অভিনীত দুই ছবি ‘স্বপ্নের ঘর’ ও ‘দহন’। মুক্তির জন্য শিডিউলও তৈরি হয়েছে। এরই মধ্যে স্বপ্নের ঘর মুক্তি পাবে ৯ নভেম্বর।

এ ছবিতে কেন্দ্রীয় চরিত্রে দেখা যাবে মমকে। তার বিপরীতে অভিনয় করেছেন আনিসুর রহমান মিলন। অন্যদিকে দহন মুক্তি পাবে তার পরের সপ্তাহে অর্থাৎ ১৬ নভেম্বর। এ ছবিতে মম অভিনয় করেছেন মায়া চরিত্রে।

যদিও এ ছবির একটি গান নিয়ে বিতর্ক তৈরি হয়েছে। যে গানের মধ্যে বেশ কয়েকটি অশ্লীল শব্দ ব্যবহার করা হয়েছে। সঙ্গীতাঙ্গনের অনেকেই এর বিরুদ্ধে তীব্র প্রতিবাদ জানিয়েছেন।

ছবি দুটি প্রসঙ্গে মম বলেন, ‘দুটি ছবির গল্প ভিন্ন তো অবশ্যই। এগুলো নিয়ে ভীষণ আশাবাদী আমি। কারণ দুটি ছবিই দর্শকের দেখার মতো।’ প্রসঙ্গত, এ অভিনেত্রীর সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ছবির নাম ‘আলতাবানু’।

বর্তমানে শিহাব শাহীন পরিচালিত ‘মন ফড়িং’ নামে একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়ে আছেন মম। শিগগিরই শুরু হতে পারে এ ছবির কাজ। এদিকে সিনেমার পাশাপাশি নাটকেও নিয়মিত অভিনয় করছেন মম।

গতকাল মঙ্গলবার থেকে কক্সবাজারে শুরু করেছেন অঞ্জন আইচের রচনা ও পরিচালনায় ‘রুপার সমুদ্র’, ‘আহা কক্সবাজার’ ও ‘ক্রমশ তোমার গল্প’ নামে তিনটি নাটকের শুটিং ।




  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত


বিনোদন ক্যাটাগরির আরও খবর পড়ুন