সব কিছু ভুলে আগামীর পথে অপু বিশ্বাস

সব কিছু ভুলে নতুন করে আগামীতে পথ চলতে চাচ্ছেন অপু বিশ্বাস। অস্ট্রেলিয়া থেকে ফিরে নতুন উদ্যোমে কাজ শুরু করছেন তিনি। এরই মধ্যে নিজেকে গুছিয়েও নিয়েছেন অনেকটা। গুলশানের নিকেতনের ভাড়া বাসা ছেড়ে বসুন্ধরা আবাসিক এলাকার নতুন ফ্ল্যাটে উঠেছেন। একমাত্র সন্তান আব্রাম খান জয়কে নিয়েই বেশির ভাগ সময় কাটছে তার। অবসর পেলেই ঘুরতে বের হয়ে যাচ্ছেন মা-ছেলে। ফঁাকে ফঁাকে কাজের পরিকল্পনাও করছেন। অচিরেই দেশের বাইরে আরেকটি শো করতে যাবেন তিনি। এ ছাড়া নতুন কয়েকটি কাজের প্রস্তাবও পেয়েছেন। কাজের মাধ্যমেই সব মান-অভিমান, রাগ-অনুরাগ ভুলে থাকার আশ্বাস দিলেন তিনি।

বতর্মানে আরটিভি প্রযোজিত দেবাশীষ বিশ্বাসের ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ টু’ ছবির কাজ নিয়ে ব্যস্ত আছেন তিনি। এখানে তার বিপরীতে বাপ্পী চৌধুরী। ছবিটি নিয়ে অপু বলেন, ‘এ ছবিতে দশর্ক আমাকে নতুনভাবে দেখতে পাবেন। ছবিটির বেশ কিছু অংশের কাজ শেষ হয়েছে। এ ছবিটি নিয়েও আমি বেশ আশাবাদী।’

অপু বিশ্বাস বলেন, ‘আমি আমার মতো করে কাজ করে যাচ্ছি। আমি বেশ ভালোই আছি। কলকাতার সুধীর মÐল পরিচালিত ‘শটর্কাট’ নামের ছবির কাজটি শেষ করেছি। এখন ছবিটির ডাবিং করছি। ‘শটর্কাট’ ছবিতে তার সহশিল্পী হিসেবে অভিনয় করেছেন পরমব্রত চট্টোপাধ্যায়, গৌরব চক্রবতীর্, অনিন্দিতা বসু প্রমুখ।

উল্লেখ্য, সবের্শষ গত বছর ঈদে অপু বিশ্বাস অভিনীত ‘রাজনীতি’ ছবিটি মুক্তি পায়। এতে বেশ প্রশংসা পান এ চিত্রনায়িকা। বুলবুল বিশ্বাস পরিচালিত এ ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করেন তিনি। চলতি বছরের রোজার ঈদে মুক্তি পায় ‘পাঙ্কু জামাই’ ছবিটি। এরপর আর কোনো ছবি মুক্তি পায়নি অপু বিশ্বাসের।




  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত


বিনোদন ক্যাটাগরির আরও খবর পড়ুন