বিয়ে করলেন দীপিকা-রণবীর

অবশেষে বিয়ে করলেন বলিউড তারকা জুটি রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। বুধবার ইতালির লেক কেমোতে স্থানীয় সময় সকাল ৭টা তাদের চার হাত এক হয়েছে। তাদের বিয়ে সম্পন্ন হাওয়ার পর বলিউডের প্রযোজক ও পরিচালক করণ জোহর সবার আগে শুভেচ্ছা জানিয়ে টুইট করেছেন।

জানা যায়, এরইমধ্যে রণবীর তার স্ত্রীকে নিয়ে সবার উদ্দেশ্যে দারুণ একটি বার্তাও দিয়েছেন। সেটি হচ্ছে, বিয়ের আগে মেহেদী অনুষ্ঠান চলাকালে দীপিকার কাছ থেকে চুম্বন আশা করেছিলেন রণবীর। বিষয়টি খুব রোমান্টিক ছিলো। কিন্তু চুম্বন দিয়েছেন কি না এখনো জানা যায়নি।

এর আগে গত শনিবার সকালে ইতালির উদ্দেশে ভারত ত্যাগ করেন রণবীর সিং আর দীপিকা পাড়ুকোন। মুম্বাই বিমানবন্দরে তাদের আলাদাভাবে ক্যামেরাবন্দী করা হয়।

এদিকে দীপিকা-রণবীরের বিয়ে নিয়ে ভারতে যখন হইচই, তখন ইতালিতে বেঁকে বসেছে প্রকৃতি। ঘন নিম্নচাপের কারণে সেখানে এখন প্রাকৃতিক দুর্যোগ চলছে। কয়েক দিন ধরেই ইতালিজুড়ে প্রবল বৃষ্টিপাত হচ্ছে। ইতালির বেশ কিছু জায়গা বৃষ্টির পানিতে তলিয়ে গেছে। স্থানীয় আবহাওয়া দফতর জানিয়েছে, আগামী কয়েক সপ্তাহে আবহাওয়া পরিবর্তনের কোনো সম্ভাবনা নেই। সে ক্ষেত্রে পরিবেশ আরও বিপন্ন হতে পারে।




  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত


বিনোদন ক্যাটাগরির আরও খবর পড়ুন