এসেছে দীপিকা ও রণবীরের বিয়ের ছবি

নতুন বর রণবীর সিংকে সঙ্গে নিয়ে এখন বেঙ্গালুরুতে আছেন দীপিকা পাড়ুকোন। সেখানে আজ বুধবার দ্য লীলা প্যালেসে দীপিকার পরিবারের পক্ষ থেকে রিসেপশন অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। মুম্বাই থেকে গতকাল মঙ্গলবার বেঙ্গালুরুতে বাপের বাড়ি গিয়ে দুপুরে নিজের বিয়ের কিছু ছবি ইনস্টাগ্রামে দেন দীপিকা পাড়ুকোন। ইতালির লেক কোমোর ভিল দ্য বালবিয়ানেলে গত বুধবার রণবীর সিং আর দীপিকা পাড়ুকোনের বিয়ে হয়েছে কনকানি রীতি মেনে। আর পরদিন বৃহস্পতিবার সিন্ধি রীতিতে বিয়ে করেছেন বলিউডের জনপ্রিয় এই তারকা জুটি। এর আগে ছিল দীপবীরের মেহেদি অনুষ্ঠান, রাতে হয় আংটিবদল। বিয়ের সব অনুষ্ঠানেই রণবীর সিং আর দীপিকা পাড়ুকোন পরেছেন সব্যসাচীর ডিজাইন করা সব পোশাক।

বিয়ের পর বিভিন্ন আনুষ্ঠানিকতায় অংশ নেন দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং এরই মধ্যে রণবীর সিং আর দীপিকা পাড়ুকোনের ছবি দেখে সবাই মুগ্ধ হয়েছেন। অনেকেই এই মুগ্ধতা প্রকাশ করে তাঁদের শুভেচ্ছা জানিয়েছেন। কেউ কেউ লিখেছেন, ছবিগুলো থেকে একেবারেই চোখ ফেরানো যাচ্ছে না।

বিয়ের পর গত রোববার সকালে ইতালির মিলান থেকে মুম্বাই ফিরেছেন নবদম্পতি রণবীর সিং আর দীপিকা পাড়ুকোন। ছত্রপতি শিবাজি আন্তর্জাতিক বিমানবন্দর থেকে স্বামীর সঙ্গে বলিউডের ‘পদ্মাবতী’ সরাসরি চলে যান শ্বশুরবাড়িতে।

বেঙ্গালুরুর পর ২৮ নভেম্বর মুম্বাইয়ে দ্য গ্র্যান্ড হায়াতে আরেকটি রিসেপশন অনুষ্ঠান হবে। এখানে বলিউডের বন্ধু আর সহকর্মীদের আমন্ত্রণ জানাবেন দীপবীর।




  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত


বিনোদন ক্যাটাগরির আরও খবর পড়ুন