দেশপ্রেমিক অফিসারদের নিয়ে মিথ্যাচার করছে বিএনপি: কাদের

পুলিশ-প্রশাসনের শীর্ষ কিছু কর্মকর্তার বিরুদ্ধে ‘দলীয় প্রীতি’র অভিযোগ তুলে তাদের প্রত্যাহারে নির্বাচন কমিশনে (ইসি) বিএনপির চিঠি প্রসঙ্গে ক্ষমতাসীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ব্রিলিয়ান্ট দেশপ্রেমিক অফিসারদের বিরুদ্ধে নানা আজগুবি-বানোয়াট মিথ্যাচার করছে বিএনপি। এটা তাদের ঘৃণ্য মতলব।

আজ শনিবার (২৪ নভেম্বর) সন্ধ্যায় রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে সাংবাদিকদের ব্রিফিংকালে কাদের এ কথা বলেন।

তিনি বলেন, বিএনপি প্রশাসনের ব্রিলিয়ান্ট ও দেশপ্রেমিক অফিসারদের বিরুদ্ধে নানা আজগুবি-বানোয়াট মিথ্যাচার করেছে। তারা ইসিতে চিঠি দিয়েছে। এই মিথ্যাচার করে প্রশাসনিক ব্যবস্থা ভেঙে দিয়ে তারা একটা অকার্যকর ব্যবস্থা চালু করতে চায়, যাতে তারা ঘোলা পানিতে মাছ শিকার করতে পারে। যতই দিন যাচ্ছে, নির্বাচনকে সামনে রেখে ততই তাদের এ ঘৃণ্য মতলব পরিষ্কার হচ্ছে।

ইভিএম ব্যবহার সংক্রান্ত এক প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন, ইভিএম লেটেস্ট হলেও যেহেতু আমাদের এক্সপার্টাইজ নেই, সেহেতু আমরাও এর সীমিত আকারে ব্যবহারের পক্ষপাতী। ইসিও সীমিত আকারেই ব্যবহার করছে। কিন্তু বিএনপি যেভাবে অপপ্রচার করেছে, সেটা অযৌক্তিক প্রমাণ হয়েছে ইসির সিদ্ধান্তে।

জোটের উইনেবল ও ইলেক্টেবল মনোনয়নপ্রত্যাশীদের নির্বাচনে মনোনয়ন দেওয়া হবে বলেও জানান কাদের।




  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত


রাজনীতি ক্যাটাগরির আরও খবর পড়ুন