'কৌশিক গাঙ্গুলিকে আমি অসম্ভব শ্রদ্ধা করি'

লাস্ট তিন মাসে ইন্ডাস্ট্রির একটা অংশ এটা বারবার করে বলছে, এই মুহূর্তে আপনি গণেশ মণ্ডলের ‘খুব প্রিয়’? জয়া আহসানের কাছে প্রশ্নটা করেছিল ভারতের একটি গণমাধ্যম।

গণেশমণ্ডলকে অসম্ভব শ্রদ্ধা করেন উল্লেখ করে জয়া বলেন, 'গণেশ মণ্ডল মানে কৌশিকদা তো? (হাসি) আমি আর কী বলব? শুনুন, কৌশিকদা আমার কাছে নমস্য একজন মানুষ। শুধু তাই নয়, উনি একজন অসামান্য পরিচালক। আর্টিস্ট এবং মানুষ কৌশিক গাঙ্গুলিকে আমি অসম্ভব শ্রদ্ধা করি।'

সম্প্রতি অরিন্দম শীলের একটি সাক্ষাৎকারে জয়া প্রসঙ্গে কথা ওঠে। অরিন্দম শীলের ওই বক্তব্যে জয়া আহত হয়েছেন। প্রসঙ্গটা ফের ফিরে আসায় জয়া নিজের অবস্থান পরিস্কার করলেন। বললেন, এই ইন্ডাস্ট্রিতে উনি আমার প্রথম ডিরেক্টর। ছবির নাম ছিল ‘আবর্ত’। যে রুচিশীল মানুষটার হাত ধরে আমি এই ইন্ডাস্ট্রিতে এসেছিলাম, সেই মানুষটার রুচির সঙ্গে এই কথাগুলো যিনি বলেছেন তাঁকে আমি মেলাতে পারছি না। আমার ‘বিজয়া’ ছবিটা জানুয়ারি মাসে মুক্তি পাবে। আমি চাইব উনি ছবিটা দেখুন। আশা করি তার পর উনি নিজের বিবৃতিটা পালটাবেন।

জয়া বলেন, উনি ‘এক যে ছিল রাজা’ ছবিটাও এর মধ্যে দেখে নিতে পারেন। যদি এই দুটো ছবি দেখে উনি ওঁর স্টেটমেন্টটা চেঞ্জ করেন, তা হলে আমি সম্মানিত বোধ করব। আর একটা জিনিস বলব। দেখলাম উনি আরও দু’জন অভিনেত্রীর ব্যাপারেও একই সন্দেহ প্রকাশ করেছেন। কিন্তু তাঁদের নাম উনি নেননি। এটা আমার আশ্চর্য লাগল।

কলকাতার অভিনেত্রী বন্ধুদের বিষয়ে জয়া বলেন, 'আমি সবার সঙ্গে ভীষণ আন্তরিক ভাবে মিশেছি। তারাও আমার সঙ্গে সে ভাবেই মিশেছে। মিমি, নুসরাত, প্রিয়াঙ্কা সবার ব্যবহার অসম্ভব ভাল। তবে যার সঙ্গে আমি সত্যিই খুব সাবলীল সেটা সোহিনী। ও আমার দারুণ বন্ধু।' সংবাদ প্রতিদিন




  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত


বিনোদন ক্যাটাগরির আরও খবর পড়ুন