সংসদ সদস্য হিসেবে শপথ নিয়েছেন নেত্রকোণা-১ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য মানু মজুমদার

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিজয়ী ২৯১ জনপ্রতিনিধি সংসদ সদস্য হিসেবে শপথ নিয়েছেন। এর মধ্য দিয়ে দশম সংসদ বিলুপ্ত এবং একাদশ জাতীয় সংসদের যাত্রা শুরু হল।

বেলা ১১টার পর শেরেবাংলা নগরের সংসদ ভবনের পূর্ব ব্লকের প্রথম লেভেলের শপথকক্ষে এ শপথ অনুষ্ঠিত হয়।

সে অনুষ্ঠানে সংসদ সদস্য হিসেবে শপথ নিয়েছেন নেত্রকোণা-১ (দুর্গাপুর-কলমাকান্দা) আসনের নবনির্বাচিত সংসদ সদস্য জননেত্রী শেখ হাসিনার দীর্ঘ দিনের ব্যক্তিগত সহকারী মানু মজুমদার।

এমপি হয়ে জাতীয় সংসদে আসার অনুভূতি প্রসঙ্গে মানু মজুমদার বলেন, অনুভূতি তো একটা আছেই। তবে এই অনুভূতি প্রকাশের চেয়ে বড় বিষয় হল আমার ওপর বড় দায়িত্ব চলে এসেছে। সেটি পালন করতে হবে। আমি নেত্রকোনা -১ (দুর্গাপুর-কলমাকান্দা) বাসীর কাছে কৃতজ্ঞ, আমাকে তারা যেভাবে গ্রহণ করেছে যা ভাষায় বলা যায় না।

আজ বৃহস্পতিবার জাতীয় সংসদ ভবনে একাদশ জাতীয় সংসদ সদস্য হিসেবে শপথ নেয়ার পর পরই এক প্রতিক্রিয়ায় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আজকে যে শপথটা নিলাম। এই শপথে আমি যা যা বলেছি, তা অক্ষরে অক্ষরে যেন পালন করতে পারি। এ জন্য তিনি দেশবাসীর পাশাপাশি দুর্গাপুর-কলমাকান্দা এলাকার জনগণের সহযোগিতা কামনা করেন।

মানু মজুমদার বলেন, সংসদ সদস্য মানে অনেক বড় একটা দায়িত্ব। নির্বাচনের সময় এক রকম বিষয় ছিল। এখন নির্বাচিত হওয়া ও শপথ নেয়ার পর দায়িত্বটা অন্য রকম হয়েছে। এটা অনেক বড় দায়িত্ব। দেশের জন্য অনেক কাজ করতে হবে।

উল্লেখ্য, মানু মজুমদার দীর্ঘ ৩৭ বছর বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও তিন বারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ব্যক্তিগত সহকারী হিসাব দায়িত্ব পালন করে আসছিলেন।




  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত


রাজনীতি ক্যাটাগরির আরও খবর পড়ুন